22 C
Dhaka
১৮ অক্টোবর, বৃহস্পতিবার , ২০১৮ ১২:২৬:২৬ পূর্বাহ্ণ
ভয়েস বাংলা
  • হোম
  • অপরাধ
  • চট্টগ্রামে র‌্যাবের সংগে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
অপরাধ চট্টগ্রাম

চট্টগ্রামে র‌্যাবের সংগে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের মুরাদপুর এলাকায় র‌্যাবের সংগে কথিত বন্দুকযুদ্ধে অসীম রায় বাবু ওরফে ডাইল বাবু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

বৃহস্পতিবার মধ্যরাতে মুরাদপুর এক নম্বর রেল গেট এলাকায় এই ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, এ সময় তাদের চার সদস্য আহত হয়েছেন। নিহত বাবু বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামের গুরুসদয় রায়ের ছেলে।

র‌্যাবের দাবি, বাবু একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কোতোয়ালি থানায় তিনটি মামলা রয়েছে।

র‌্যাব জানায়, মুরাদপুর এক নম্বর রেল গেট এলাকায় টহলরত র‌্যাব সদস্যরা একটি প্রাইভেট কারকে থামানোর সংকেত দিলে এটি না থামিয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। পরে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোঁড়েন। গাড়িটি মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে যাচ্ছিলো। গাড়িতে দু’জন থাকলেও একজন পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মিমতানুর রহমান জানান, আহত র‌্যাবের চার সদস্য স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, লেন্স কর্পোরাল আরিফ ও লেন্স কর্পোরাল শহীদকে চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া গেছে।

ভয়েস বাংলা # ইই

সম্পর্কিত পোস্ট

চট্টগ্রামে মোবাইলের কোড পরিবর্তনকারী চক্রের ৩ সদস্য আটক

Doyel Islam

ফতুল্লায় প্রবাসীর স্ত্রীর ফ্ল্যাট থেকে সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২

Doyel Islam

চট্টগ্রামে পাহাড়ধসে ৪ জনের মৃত্যু

Doyel Islam

মতামত দিন