নিজস্ব প্রতিনিধি: ফিফা বিশ্বকাপের ২১তম আসর রাশিয়ায় শুরু হচ্ছে আগামী ১৪ জুন। বিশ্বকাপের চূড়ান্ত পর্বে মোট ৩২টি দল খেলছে। দেশটির ১১টি শহরে ১২টি স্টেডিয়ামে সর্বমোট ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর এ বিশ্বকাপ ফুটবল খেলা বাংলাদেশে মোবাইলে লাইভ দেখাবে মাই স্পোর্টস। ৮ জুন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের এ সুবিধাটি উন্মুক্ত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, লাইভ মিডিয়া লিমিটেড মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে রাশিয়া বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে। যা শুধু মাই স্পোর্টস সার্ভিসের জন্য। বাংলাদেশ সময় অনুযায়ী রবি ও এয়ারটেল গ্রাহকরা মোবাইলের মাধ্যমে প্রতিটি খেলা মাই স্পোর্টস লাইভ দেখতে পাবেন।

একইসংগে তারা এসএমএস’র মাধ্যমে খেলার সব আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন খেলার লাইভ কমেন্ট্রি। পাশাপাশি ওয়াপ সার্ভিসের মাধ্যমে খেলার ভিডিও ও অ্যাপ সার্ভিসের মাধ্যমে লাইভ দেখতে পারবেন। সুবিধাটি পেতে হলে গ্রাহকদের গুগল প্লে স্টোর থেকে নামাতে হবে মাই স্পোর্টস অ্যাপটি। তাছাড়া মোবাইলে www.mysports.com.bd থেকেও দেখা যাবে খেলা।

মাই স্পোর্টস-এর ফেসবুক পেজ- https://www.facebook.com/robimysports/

সম্প্রতি সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সব খেলা সবাসরি দেখানো হয়েছে মাই স্পোর্টসের মোবাইল প্লাটফর্মে। পাশাপাশি ছিলো সব ধরনের লাইভ নিউজ আপডেট।