22 C
Dhaka
১৮ অক্টোবর, বৃহস্পতিবার , ২০১৮ ০১:১৭:১২ পূর্বাহ্ণ
ভয়েস বাংলা
জাতীয় প্রচ্ছদ

লতিফুর রহমানকে দুদকে তলব

নিজস্ব প্রতিবেদক: অর্থপাচার এবং অবৈধ উপায়ে সরকারি জমি দখলে রাখার অভিযোগে ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান ও সিইও লতিফুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুদক। বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধানকারী কর্মকর্তা নাসির উদ্দিন স্বাক্ষরিত এক নোটিসে আগামী ১৮ অক্টোবর সকাল ১০টায় দুদকের প্রধান কার্যালয়ে তাঁকে তলব করা হয়েছে।

এ ব্যাপারে লতিফুর রহমান একটি অনলাইনকে বলেছেন, ‘আপনাদের ফোন পেয়েই আমি প্রথম জানলাম। এর বাইরে কিছু জানা নেই।’
অভিযোগের সংক্ষিপ্ত বিবরণীতে ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে গ্রুপভুক্ত বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের গ্যাস বিল, বিদ্যুত বিল ও ভ্যাট ফাঁকি দিয়ে শত শত কোটি টাকা এবং অবৈধ সম্পদ অর্জন, বিভিন্ন দেশে অর্থপাচার, অবৈধ উপায়ে সরকারি জমি দখলে রাখার অভিযোগ আনা হয়েছে।

আগামী ১৮ অক্টোবর সকাল ১০টায় লতিফুর রহমানকে জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের সত্যায়িত কপিসহ দুদক কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে নোটিসে। প্রসংগত ট্রান্সকম গ্রুপের অন্য প্রতিষ্ঠানগুলো হলো- ট্রান্সকম ফুড লিমিটেড, ট্রান্সকম ইলেকট্রনিক লিমিটেড, ট্রান্সকম কাস্টমার প্রোডাক্টস লিমিটেড, বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড, মিডিয়া স্টার লিমিটেডের প্রথম আলো ও মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের ডেইলি স্টার, টি হোল্ডিং লিমিটেড, রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড, ট্রান্সক্রাফট লিমিটেড, বাংলাদেশ ইলেকট্রিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ইত্যাদি।

# ভয়েস বাংলা/ এটি

সম্পর্কিত পোস্ট

রোহিঙ্গা ইস্যু: শেখ হাসিনাকে চিঠি লিখলেন ট্রাম্প

Taher

আজ থেকে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

Taher

ভেড়ামারা দিয়ে আসছে ভারতীয় ৭৮৫ মেগাওয়াট বিদ্যুৎ

Doyel Islam

মতামত দিন