মোস্তফা জাহেদ, সৌদি আরব: গত ৫ জুলাই সৌদি আরবের আসির প্রদেশ বঙ্গবন্ধু পরিষদের অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা কমিটির বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা নুরুল আবছার এবং সভা সঞ্চালনা করেন সংগঠনের যুগ্ম সম্পাদক আজাদ রহমান।

সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সৌদি-জার্মান হাসপাতালের সাপোর্ট সার্ভিসেস ম্যানেজার আবুবকর কামাল। বিশেষ অতিথি ছিলেন শফিউল অজম, শেলু চৌধুরী, আনোয়ার মোশতাক, এস. এম. জাহাঙ্গীর আলম। সভায় বক্তৃতা করেন এইচ. এম. কামালউদ্দিন, মোহাম্মদ সালাহউদ্দীন, আব্দুর রহিম মাহমুদী, ফারুক রহমান, মনসুর বাবু, ফারুক উদ্দিন, গিয়াসউদ্দিন, মঈন উদ্দিন ও মাহিন উদ্দিন প্রমুখ।

মেয়াদ শেষ হওয়ায় আসির প্রদেশ বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত করে সর্বসম্মতিক্রমে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে আবুবকর কামালকে আহ্বায়ক, নুরুল আবছার, শফিউল আজম, শেলু চৌধুরী, আনোয়ার মোশতাক ও ফারুক রহমানকে যুগ্ম আহ্বায়ক, আজাদ রহমানকে সদস্যসচিব, এইচ. এম. কামালউদ্দিনকে যুগ্ম সদস্যসচিব এবং বিলুপ্ত কার্যনির্বাহী ও উপদেষ্টা পরিষদের সকলকে নতুন আহ্বায়ক কমিটির সদস্য করা হয়েছে। আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদ গঠন করবে।