26.9 C
Dhaka
১৫ ডিসেম্বর, শনিবার , ২০১৮ ০৪:৫৫:৩৫ অপরাহ্ণ
ভয়েস বাংলা
প্রবাসীর কান্না

সৌদিতে বাংলাদেশি যুবকের মৃত্যু

মোস্তফা জাহেদ, সৌদি আরব: সৌদিতে বাংলাদেশি যুবকের আকৎসিক মৃত্যুতে পরিবারে শোকের ছাঁয়া নেমে এসেছে। ১০ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মুকুট সায়েম খুরশেদি। চট্টগ্রামের রাংগুনিয়ার মরিয়ম নগর ইউনিয়নের মরম পাড়া গ্রামের মরহুম খোরশেদ মাস্টারের ছেলে তিনি। দুই ভাই ৫ বোনের মধ্যে মুকুট সবার ছোট। রাংগুনিয়া স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়ে ভর্তি হয় রাংগুনিয়া কলেজে। অধ্যয়নরত অবস্থায় ২০০৮ সালে পাড়ি জমান সৌদি আরবের রাজধানী রিয়াদে।

বেশকয়েকটি কোম্পানিতে চাকরি করার পর নিজেই ব্যবসা শুরু করেন। ছোট পরিসরেই কাপড়ের ব্যবসা শেুরু করলেও, অল্প দিনেই বেশ সুনাম অর্জন করেন চট্টগ্রামের এই ছেলে। সৌদি আরবে প্রবাসীদের ওপর নানান নিষেধাজ্ঞার কারণে গুটিয়ে ফেলেন কাপড়ের ব্যবসা। দুইমাস আগে খালাত ভাইয়ের ব্যবসার দেখাশুনার জন্য চলে যান জেদ্দায়।

১০ জুন সেহরি খেয়ে ঘুমিয়ে পড়েন মুকুট। দুপুর গড়িয়ে গেলেও কোন সাড়া শব্দ না পেয়ে ডাক দেন তাঁরই এক বড় ভাই। এরপরও কোন সাড়া না পেয়ে চিকিৎসককে ডাকা হলে মুকুটকে মৃত ঘোষণা করেন তিনি। মুকুটে’র কাছের বন্ধু মোহাম্মদ হাছান ভয়েস বাংল ‘কে জানান, যখন দেশে ছিল একসাথে ক্রিকেট খেলতাম। গ্রামের ছেলেদের প্রাণের বন্ধু ছিলো দূরন্ত মুকুট।

সম্পর্কিত

সৌদিতে দুর্ঘটনায় এক বাংলাদেশি যুবকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট

বার্সেলোনায় মেট্রোরেল দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট

সৌদি আরবে পাঠানোর কথা বলে ঢাকায় এনে গৃহবধূকে ধর্ষণ

ডেস্ক রিপোর্ট

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট

সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির বেওয়ারিশ লাশ

ডেস্ক রিপোর্ট

ওআইসি’র ঢাকা ঘোষণায় মিয়ানমারের সমালোচনা

ডেস্ক রিপোর্ট

মতামত