20.2 C
Dhaka
২১ নভেম্বর, বুধবার , ২০১৮ ১০:০২:০০ পূর্বাহ্ণ
ভয়েস বাংলা
ইউরোপ প্রবাস নিউজ

ইতালিতে গ‌া‌জীপুর জেলা সমাজকল্যাণ স‌মি‌তির কমি‌টি ঘোষণা

রিয়াজ হোসেন, ইতালি: ইতালিতে বসবাসরত বৃহত্তর গাজীপুর জেলা সমিতি দীর্ঘদিনের জরা জীর্ণতা কার্টিয়ে নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেছে। ১২ সেপ্টেম্বর দুপুরে ইতালির রাজধানী রোমের বাংলাদেশি অধ্যুষিত এলাকা তরপিনাত্তারাস্থ সুন্দরবন রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন এই কমিটি ঘোষণা করেন আহ্বায়ক শাহীন খলিল কাওসার।

নতুন কমিটির সভাপতি পদে সনেট পি রোজারিও, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক গোলাপ হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া (গাজীপুর সদর), কোষাধক্ষ্য হযরত আলী, ক্রীড়া সম্পাদক রাসেল রাজ (কালীগঞ্জ) প্রচার সম্পাদক হাদিউল ইসলামের নাম ঘোষণা করা হয়।

এ সময় শাহীন খলিল কাওসার বলেন, প্রবাসের মাটিতে গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধ করতে নতুন কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি আশা করছি। তিনি সকল গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধ হয়ে নতুন কমিটির সাথে কাজ করা আহ্বান জানান। শাহীন খলিল কাওসার আরো বলেন, একটি সংগঠন গঠন প্রক্রিয়া একটু সময় সাপেক্ষ ব্যাপার এবং সকলের মনরক্ষা করাও কঠিন হয়ে পরে, তাই আমি সকলের কাছে অনুরোধ করব সকল ভুলত্রুটির উর্ধ্বে গিয়ে মিলেমিশে থাকাই মহত্ব। তিনি নতুন কমিটির নেতৃবৃন্দকে যতটা দ্রুত সম্ভব পূর্ণাংগ কার্যকরী কমিটি গঠনের তাগিদ দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রুস্তম আলী, মাহামুদল হাসান, সঞ্জীবন দিাস, বাবুল হাসান, মতিউর মেহেদি, রবি রোজারিও, শাহিন মিয়াসহ আরো অনেকে।
#ভয়েস বাংলা/ এডি

সম্পর্কিত

ইউরোপে রোজা শুরু ১৭ মে

ডেস্ক রিপোর্ট

লন্ডনে বাংলাদেশি অধ্যুষিত এলাকায় পুলিশের অভিযান, গ্রেফতার অনেকে

ডেস্ক রিপোর্ট

আটলান্টায় ফোবানা সম্মেলনের মিডিয়া কমিটি গঠিত

ডেস্ক রিপোর্ট

অস্ট্রেলিয়ার সিডনিতে লেবার পার্টি’র ইফতার অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

বাংলাদেশীদের পাশে থাকবে মালয়েশিয়ান পুলিশ’

zeus

ভ্রমণ ভিসা আবেদন প্রত্যাখ্যান: যুক্তরাজ্য হোম অফিসের বিরুদ্ধে ক্ষোভ বাড়ছে

ডেস্ক রিপোর্ট

মতামত