21.7 C
Dhaka
১১ ডিসেম্বর, মঙ্গলবার , ২০১৮ ০৭:২৬:০৪ অপরাহ্ণ
ভয়েস বাংলা
প্রবাস সাম্প্রতিক

আরব-আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভয়েস বাংলা ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতে কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সংহতি বজায় রেখে পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে দুবাইয়ের দেরা’য় বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ নবেম্বর রাতে দুবাই নাখিলের স্থানীয় এক হোটেলে এই সভার আয়োজন করা হয়।

সংগঠনের আহ্বায়ক ও এনটিভি’র আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিকের সভাপতিত্বে এবং নিউজ২৪-এর আমিরাত প্রতিনিধি কামরুল হাসান জনি’র সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জাগো নিউজের আমিরাত প্রতিনিধি মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

সভায় বক্তৃতা করেন ইঞ্জিনিয়ার ফারুক মাহমুদ চৌধুরী, সিরাজুল হক (মাই টিভি), মুহাম্মদ মোরশেদ আলম (বাংলাভিশন), রফিক উল্লাহ (যমুনা টিভি), শেখ ফয়সাল সিদ্দিকী ববি (বাংলা টিভি), মামুনুর রশীদ (বাংলা এক্সপ্রেস), মহিউল করিম আশিক (এনটিভি), সঞ্জিত কুমার শীল (সি প্লাস টিভি), শাহ জাহান (কক্সবাজার আলো), সানজিদা ইসলাম (বাংলা এক্সপ্রেস), আবদুল আলিম সাইফুল (নোয়াখালী টিভি), মোহাম্মদ ইসমাইল (নতুন ফেনী), শাহজাহান ও বশিরুজ্জামান প্রমুখ।

আমিরাতে কর্মরত বিভিন্ন টেলিভিশন চ্যানেল, সংবাদপত্র, অনলাইন সংবাদমাধ্যমের সাংবাদিকরাও উপস্থিত ছিলেন মতবিনিময় সভায়। সাংবাদিক নেতারা আমিরাতে কর্মরত বাংলাদেশি মিডিয়ার সকল সংবাদকর্মীকে প্রেসক্লাবের সদস্য পদ গ্রহণের অনুরোধ জানান।

 

ভয়েস বাংলা/ওএফ

সম্পর্কিত

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট

চলে গেলেন মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা অ্যালেন পল

ডেস্ক রিপোর্ট

যৌন হেনস্তার অভিযোগে গুগল থেকে ৪৮ কর্মী ছাঁটাই

ডেস্ক রিপোর্ট

মাফুজা খাতুনের স্মৃতিরক্ষার্থে মার্কিন পতাকা উড়াল কংগ্রেস সদস্য

ডেস্ক রিপোর্ট

বিনিয়োগকারী ও উচ্চ শিক্ষিতদের দশ বছরের ভিসা দেবে আমিরাত সরকার

ডেস্ক রিপোর্ট

বিয়েতে উপহার নয় অনুদান চান রণবীর-দীপিকা

ডেস্ক রিপোর্ট

মতামত