21.7 C
Dhaka
১১ ডিসেম্বর, মঙ্গলবার , ২০১৮ ০৭:২৫:৫৮ অপরাহ্ণ
ভয়েস বাংলা
প্রবাস

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময় সভা

মুহাম্মদ মোরশেদ আলম, আবুধাবী: সংযুক্ত আরব আমিরাতে কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সংহতি বজায় রেখে পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে দুবাইয়ে বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ নভেম্বর রাতে দুবাই নাখিলের স্থানীয় একটি হোটেলে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সংগঠনের আহ্বায়ক ও এনটিভির আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিকের সভাপতিত্বে এবং নিউজ২৪-এর আমিরাত প্রতিনিধি কামরুল হাসান জনির সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

সভায় বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার ফারুক মাহমুদ চৌধুরী, সিরাজুল হক (মাই টিভি), মুহাম্মদ মোরশেদ আলম (ভয়েস বাংলা), রফিক উল্লাহ (যমুনা টিভি), শেখ ফয়সাল সিদ্দিকী ববি (বাংলা টিভি), মামুনুর রশীদ (বাংলা এক্সপ্রেস), মহিউল করিম আশিক (এনটিভি), সঞ্জিত কুমার শীল (সি প্লাস), শাহ জাহান (কক্সবাজার আলো), সানজিদা ইসলাম (বাংলা এক্সপ্রেস), আবদুল আলিম সাইফুল (নোয়াখালী টিভি), মোহাম্মদ ইসমাইল (নতুন ফেনী), শাহজাহান, বশিরুজ্জামানসহ আরো অনেকে।

এ সময় আমিরাতে কর্মরত বিভিন্ন টেলিভিশন চ্যানেল, সংবাদপত্র, অনলাইন সংবাদমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভায় সাংবাদিকরা তাঁদের পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সুপারিশ তুলে ধরেন এবং হলুদ সাংবাদিকতা ও অপসাংবাদিকতা রুখে দিয়ে বাংলাদেশি মিডিয়ায় কর্মরত প্রতিভাবান ও বিচক্ষণ সংবাদকর্মীদের এই সংগঠনে অনুর্ভুক্ত করা হবে বলে জানান।

#ভয়েস বাংলা/ এডি

সম্পর্কিত

ইতালিতে বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী ফোরামের কর্মী সমাবেশ

ডেস্ক রিপোর্ট

নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি আহত

ডেস্ক রিপোর্ট

আমেরিকান কমিউনিকেশন জার্নালের সম্পাদক হলেন আবু নাসের রাজীব

ডেস্ক রিপোর্ট

আমিরাতে বৈধ হওয়ার আশা দেখছেন না দুই হাজার বাংলাদেশি

ডেস্ক রিপোর্ট

নিউইয়র্কে বিজয়া দশমী উদযাপনে সম্পন্ন শারদীয় দুর্গোৎসব

ডেস্ক রিপোর্ট

বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি

ডেস্ক রিপোর্ট

মতামত