21.7 C
Dhaka
১১ ডিসেম্বর, মঙ্গলবার , ২০১৮ ০৭:২০:৫৫ অপরাহ্ণ
ভয়েস বাংলা
বিনোদন সাম্প্রতিক

প্রধানমন্ত্রী চার শিল্পীকে ৯০ লাখ টাকা অনুদান দিলেন

ভয়েস বাংলা প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকাল ১০ টায় চার গুণী শিল্পীকে গণভবনে ডেকে ৯০ লাখ টাকা অনুদান প্রদান করেন । এরা হলেন অভিনেতা প্রবীর মিত্র, রেহানা জলি, নূতন ও কণ্ঠশিল্পী কুদ্দুস বয়াতি। শিল্পীরা উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর হাত থেকে এই অনুদান গ্রহণ করেছেন বলে জানা গেছে।

প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র ও অসুস্থ অভিনেত্রী রেহানা জলি পেয়েছেন ২৫ লাখ টাকা করে। অন্যদিকে অভিনেত্রী নূতন ও শিল্পী কুদ্দুস বয়াতি পেয়েছেন ২০ লাখ টাকা করে। সকল শিল্পীর হাতে উক্ত মূল্যের সমমান সঞ্চয়পত্র তুলে দেয়া হয়।

অভিনেত্রী নূতন ও কুদ্দুস বয়াতি

শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের পরামর্শে সংগঠনটির সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন কুদ্দুস বয়াতি বাদে বাকি তিন শিল্পী। প্রধানমন্ত্রীর দপ্তর শিল্পীদের অসহায়ত্বের বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করে দ্রুত পদক্ষেপ নেয়। তারই প্রক্রিয়া হিসেবে প্রধানমন্ত্রী  চলচ্চিত্র ও গানের এই গুণী শিল্পীদের হাতে অর্থ সাহায্য তুলে দেন। প্রধানমন্ত্রীর কাছ থেকে এত দ্রুত অর্থ সাহায্য পেয়ে ভীষণ খুশি ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিল্পীরা। অনুদান গ্রহণের সময় শিল্পী ঐক্য জোটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নির্মাতা জিএম সৈকত।

#ভয়েস বাংলা/আকাআ

সম্পর্কিত

দেহরক্ষীর গুলিতে আফগানিস্তানে পুলিশ প্রধান নিহত

ডেস্ক রিপোর্ট

অল্পের জন্য বেঁচে গেলেন চিত্রনায়িকা আইরিন

ডেস্ক রিপোর্ট

সৌদি আরবের স্বীকারোক্তিতে সন্তুষ্ট নয় ট্রাম্প

ডেস্ক রিপোর্ট

শুরুতেই কোনঠাসা জিম্বাবুয়ে

ডেস্ক রিপোর্ট

শিল্পের জন্য সব ধরণের ঝুঁকি নিতে রাজি

zeus

বিতর্ক নিয়েই নিউইয়র্কে চলছে ‘হুমায়ূন মেলা’

ডেস্ক রিপোর্ট

মতামত