21.7 C
Dhaka
১১ ডিসেম্বর, মঙ্গলবার , ২০১৮ ০৭:০৫:৩৭ অপরাহ্ণ
ভয়েস বাংলা
অপরাধ সাম্প্রতিক

নির্বাচন সামনে রেখে সতর্ক অবস্থানে র‍্যাব

আব্দুল হামিদ: জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলা ও আইনশৃঙ্খলা রক্ষায় র‌্যাব-৩ তাঁদের দায়িত্বপূর্ণ এলাকায় নজরদারী অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন র‍্যাব-৩ এর সিনিয়র সহকারি পরিচালক এ.এস.এম. সাখাওয়াৎ হোসাইন। ৭ নবেম্বর থেকে শুরু হওয়া এই নিরবিচ্ছিন্ন নিরাপত্তা ও জনজীবনে স্বস্তি ফিরিয়ে আনতে র‍্যাবের রোভাস্ট পেট্রোলিং অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

৭ ও ৮ নবেম্বর র্যাব-৩ রাজধানীর গুরুত্বপূর্ণ স্থানগুলো বিশেষ করে- নটরডেম কলেজ, ফকিরাপুল, কাকরাইল মোড়, ভিআইপি রোড, শেরাটন, শাহবাগ, দোয়েলচত্বর, হাইকোর্ট মাজার, মতিঝিল, আইডিয়াল স্কুল, রাজারবাগ মোড়, মালিবাগ, মৌচাক, মগবাজার মোড়, রমনা পার্ক, হাইকোর্ট মাজার, কদম ফোয়ারা ইত্যাদি এলাকায় নজরদারি বাড়াবে।

সাখাওয়াৎ হোসাইন আরো জানান, দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় রেখে কেউ যদি কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তা কঠোরভাবে দমন করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)’এর-৩ প্রস্তুত রয়েছে। দেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের অংশ হিসেবে র‌্যাব-৩-এর দায়িত্বপূর্ণ এলাকায় টহল এবং চেকপোস্ট জোরদার করা হয়েছে। এছাড়াও সাদা পোশাকে অত্যন্ত গুরুত্বের সংগে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়েছে।

#ভয়েস বাংলা/ এডি

সম্পর্কিত

র‌্যাঙ্কিংয়ে ৪৮ ধাপ পিছালো জাতীয় নারী ফুটবল দল

ডেস্ক রিপোর্ট

চালু হচ্ছে বিশ্বের দীর্ঘতম সেতু

ডেস্ক রিপোর্ট

লসঅ্যাঞ্জেলসে বাংলাদেশের সাংবাদিকদের মতবিনিময়সভা

ডেস্ক রিপোর্ট

বুড়িগঙ্গায় বিএনপি নেতার লাশ, তদন্তের নির্দেশ সিইসির

ডেস্ক রিপোর্ট

চীনে ছুরি হামলায় ক্ষতবিক্ষত ১৪ শিশু

ডেস্ক রিপোর্ট

৩৭৩জন বিদেশি ক্রিকেটার বিপিএল প্লেয়ার ড্রাফটে

ডেস্ক রিপোর্ট

মতামত